রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে বস্তাবন্দি শিশু হত্যায় জড়িত সন্দেহে গ্রেপ্তার ২ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ ও অনুদান প্রদান করেছে ‘আমরা বিএনপি পরিবার’ কুতুবদিয়ায় বিশ্ব নদী দিবস পালিত টেকনাফে নিখোঁজ মেয়ে শিশুর বস্তিাবন্দি মরদেহ উদ্ধার ৩৫ হাজার ইয়াবা সহ পুলিশ কনস্টেবল সহ আটক ২ সেনা কর্মকর্তারা ম্যাজিষ্ট্রেসি ক্ষমতাপ্রাপ্ত : মব জাষ্টিস নিন্দনীয় ৪৮ মামলার আসামী জিয়াবুলের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান : অস্ত্র উদ্ধার টেকনাফে ৩১ দখলদারের থাবায় ১৪ বছরে নিশ্চিহ্ন ৩০০ বছরের পুরোনো বৌদ্ধ বিহার আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১

চকরিয়ায় ৮ হাজার ইয়াবাসহ পাচারকারী গ্রেপ্তার

চকরিয়া প্রতিবেদক: চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় মোটরসাইকেলের তেলের ট্যাংকির ভেতরে করে ইয়াবা পাচারের সময় ৮ হাজার ইয়াবা ট্যাবলেটসহ মো. ওসমান (৪৩) নামে এক পাচারকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার ( ১ ডিসেম্বর) সকাল ১০টার দিকে মহাসড়কের ডুলাহাজারা রিংভং এলাকায় পুলিশের তল্লাশি চৌকি বসিয়ে এই ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত মো. ওসমান মহেশখালী উপজেলার কালারমারছড়া এলাকার মো. ইছহাক এর ছেলে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওসমান জানায়, ১০ হাজার টাকার বিনিময়ে কক্সবাজার বাস টার্মিনাল এলাকা থেকে ৮হাজার পিস ইয়াবা মহেশখালী পৌঁছে দেয়া হচ্ছিল। মোটরসাইকেলের তেলের ট্যাংক এর ভিতরে এসব ইয়াবা লুকিয়ে রাখা হয়।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, গ্রেপ্তার মো. ওসমানকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এই ইয়াবা ব্যবসার সাথে কারা জড়িত খুঁজে বের করা হবে।
ইয়াবা উদ্ধারের ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। ইয়াবা পাচার কাজে ব্যবহৃত মোটর সাইকেলটি থানায় জব্দ রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888